Mar 29, 2017

হইতো কল্প-কাহিনী ♥ | The Real Love Story ♥

ভালোবাসি বলেই আজও তোর পথ চেয়ে বসে আছি।
প্রেম কি তা আগে জানতাম না। কিন্তু প্রেমিক-প্রেমিকার বেপারে জানতাম। রোমান্টিক গান এর ব্যাপারে জানতাম, কিন্তু আগে কখনো শুন্তাম না। কিন্তু এখন প্রেম করতে শিখেছি, রোমান্টিক গানও শুনচ্ছি । শুরু থেকেই বলছি :
কোনো এক নতুন বছর শুরু। লেখাপড়াও শুরু। এক স্যার এর বাসাই কোচিং করত ছেলেটি । প্রথমত এই গুলো মাথাই আসে নি তার। কিন্তু কিছু বন্ধুদের সাথে চ্যালেঞ্জ ধরে এক মেয়ের সাথে বন্ধুত্ব হই তার। এই বন্ধুত্ব মেয়েটির জন্য শুধু বন্ধুত্ব! ছেলেটির দিক থেকে অনেক মুল্যবান কিছু! ভাংগা-গড়া তাদের বন্ধুত্যের রীতি-নেওয়াজ। তারপরও অনেক ভাল লাগে। প্রথম লাভ এমনি হই। তারও হয়েছে। প্রথম রোমান্টিক গান এর গুরুত্ব বুজল ! তখন খালি সে তপুর-মেয়ে গানটি শুনত। ভাল লাগা না লাগার মধ্যেই তাদের বন্ধুত্ব! কিন্তু আজও এই বন্ধুত্ব ছেলেটির দিক থেকে অন্যরকম! ভাল লাগা না লাগা আজ পুরোপুরিভাবে ভাল লাগাই পরিণত হয়ে গেছে। কিন্তু ছেলেটি শুধু মেয়েটির উত্তর এর অপেক্ষাই রইল। চাইলেও বলতে পারছে না যে,সে মেয়েটিকে কতটা ভালবাসে। মেয়েটিকে ছেলেটি নিজের থেকেও বেশি ভালবাসে।
কথাই আছে যদি তুমি প্রেমে পরো তাহলে তোমার মধ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করা যাবে। প্রেম-ভালবাসা মানুষকে বদলে দেই। এই প্রেম অদ্ভুত...........
নিয়মিত ছেলেটি মেয়েটির সাথে কোচিং এ কথা বলতো। একবার নববর্ষ এর সময় ছেলেটির মোবাইলে একটি মেসেজ আসে....
সেখানে খুব সুন্দর করে সেই মেয়েটি ছেলেটিকে নববর্ষ এর শুভেচ্ছা জানাই এবং নিচে তার নাম লিখে দেই। ছেলেটিতো মেসেজটি পেয়ে খুশিতে আত্মহারা। এইবার শুরু হলো তাদের মোবাইল এ কথা বলা। কিন্তু এই কথা বলা বেশিদিন টীকলো না। মেয়েটির মা সন্দেহ করে তাই মেয়েটির থেকে মোবাইল নিয়ে ফেলে। অনেক দিন কোন কথাবার্তা হইনি তাদের............
কেটে গেল আরো একটি বছর!
আবারো শুরু হই লেখাপড়ার আরেকটি বছর।
আবার কোনভাবে তাদের যোগা-যোগ শুরু হই। চলতে থাকে তাদের বন্ধুত্ব। এর মাঝে ছেলেটি অন্য মেয়েদের সাথে সম্পর্কে এবং বন্ধুত্ব করে।এতে অনেকেই অনেক কিছুই ধারণা করে বসে। কিন্তু সে সত্যিকারের একজন কেই করে।
মেয়েটি যেমনি হক না কেন ছেলেটি তাকে খুব ভালবাসত এবং ভালবাসছে! ছেলেটি হইত তার জন্য আজ রোমান্টিক গানের পাগলা হইয়েছে,প্রেম কি তা বুজতে শিখেছে, কিন্তু মেয়েটি ছেলেটির এত উপকার করেও কিছুই পাচ্ছে না বরং উল্টো একটা জিনিস হারাতে যাচ্ছে - সেটি হচ্ছে "একজনের সত্যিকারের ভালবাসা।" ছেলেটি হইতো কিছুদিন পর কোথাও হারিয়ে যাবে,কিন্তু তার ভালবাসা চিরদিন থাকবে। ভবিষ্যতে সে যেখানেই থাকুক না কেন এবং যে অবস্থাই থাকুক না কেন ছেলেটি নিশ্চয় তাকে খুজে নিবে!!!!
" "Love is always present, it is just a matter of feeling it or not."
To be continue.....

No comments: